ইন্দু ভুটান এশিয়ান স্পোর্টস চ্যাম্পিয়নসিপ ২০১৯ চ্যাম্পিয়ন হল সেহারাবাজার রহমানিয়া আল আমিন মিশন

ইন্দু ভুটান এশিয়ান স্পোর্টস চ্যাম্পিয়নসিপ ২০১৯ চ্যাম্পিয়ন হল সেহারাবাজার রহমানিয়া আল আমিন মিশন

সেখ সফি কামাল, বঙ্গ রিপোর্ট, সেহারাবাজার: পড়াশোনার পাশাপাশি খেলা ধুলায় উজ্জল দৃষ্টান্ত স্থাপন করলো সেহারা বাজার রহমানিয়া আল আমিন মিশন।

গত আগষ্ট মাসে বিশ্ব থ্রো বল প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে মালয়েশিয়া গিয়েছিল ভারতীয় থ্রো বল টিম। ঐ টিমের বেশীর ভাগ খেলোয়াড় ই ছিল সেহারা বাজার রহমানিয়া আল আমিন মিশনের। সেবার কয়েকটি ম্যাচ জিতলেও শ্রীলঙ্কার কাছে হেরে সপ্নভঙ্গ হয় ভারতীয় থ্রো বল টিমের।

এই সপ্ন ভঙ্গ হওয়ার পর ভেঙ্গে পড়েননি এই টিমের অধিনায়ক সহ সমস্ত সদস্যরা। তাই সারা ভারতবাসীর সপ্ন বাস্তবে রুপান্তরিত করতে এই থ্রো বল টিম ‘ইন্দু ভুটান এশিয়ান স্পোর্টস চ্যাম্পিয়নসিপ ২০১৯” খেলতে ভুটান রওনা দেয়।

এবং ২৯-৩১ সেপ্টেম্বর গামটু ভুটানে অনুষ্ঠিত অনুর্ধ ১৭ থ্রো বল প্রতিযোগিতায় প্রতিটি ম্যাচ জয়লাভ করার পর ফাইনালে ভুটান কে হারিয়ে জয়লাভ করে অনুর্ধ ১৭ ভারতীয় থ্রো বল টিম। জয়ী হিসাবে ট্রফি সহ প্রতিটি সদস্যদের স্বর্ণ পদক দেওয়া হয়।

 

বলা বাহুল্য এই টিমের প্রত্যেক সদস্য সেহারাবাজার রহমানিয়া আল আমিন মিশনের। এই দলের ক্যাপ্টেন সুফি মাসুদুল মান্নান তিনি মিশনের দশম শ্রেণীর ছাত্র।অন্যান্য সদস্যরা হলেন, সেখ কাইফ, সাহিল আলম, সাহিনুর চৌধুরী, আহম্মদ,বজরুল হক, ইসতিয়াক মন্ডল ও মোল্লা মুয়াজ ইসলাম। এই থ্রো বল টিমের কোচ সামিম রানা তাঁর টিমের এই সাফল্যে খুবই আনন্দিত।
অপর দিকে এই মিশনের সম্পাদক সফিকুল ইসলাম বলেন- আমার মিশনের সাফল্যে আমি খুবই খুশি।

এই সাফল্য আমাদের মিশনের প্রত্যেক সদস্যদের কঠোর পরিশ্রমের ফসল। তবে এতেই আমরা থেমে থাকবো না।
এই মিশনের প্রতিষ্ঠাতা তথা বিশিষ্ট সমাজসেবী হাজি কুতুবুদ্দিন এবং সভাপতি বদরুল ইসলাম এর অনুপ্রেরণায় আমরা এগিয়ে যেতে চাই। তিনি আরও বলেন আগামীতে এমন একটা দিন আসতে চলেছে যেখানে পড়াশোনার পাশাপাশি খেলাধূলায় সারা বিশ্ব দাপিয়ে বেড়াবে এই সেহারা বাজার রহমানিয়া আল আমিন মিশনের ছাত্ররা।