ইসলাম-বিদ্বেষী জন্তুটার মুখ বেঁকিয়ে দিন সর্বশক্তিমান: ম্যাক্রঁর বিরুদ্ধে রোষে ফেটে পড়লেন খাবিব

ইসলাম-বিদ্বেষী জন্তুটার মুখ বেঁকিয়ে দিন সর্বশক্তিমান: ম্যাক্রঁর বিরুদ্ধে রোষে ফেটে পড়লেন খাবিব

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: মতপ্রকাশের অধিকারের যুক্তিতে পয়গম্বর হজরত মহম্মদের কার্টুন প্রকাশ সমর্থন করায় নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রঁকে তীব্র আক্রমণ করলেন বিশ্বের অন্যতম জনপ্রিয় মুসলিম অ্যাথলেট ও সম্প্রতি অবসর নেওয়া মিক্সড মার্শাল আর্টস চ্যাম্পিয়ন খাবিব নুরমাগোমেদভ।

ম্যাক্রঁর বিরুদ্ধে ইসলাম-বিরোধী মন্তব্য়ের অভিযোগ এনে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বুটের ছাপ মারা ম্যাক্রঁর একটি ছবি পোস্ট করে এই রুশ তারকা লিখেছেন, পয়গম্বর এই জন্তুটা, ওর সব সাঙ্গপাঙ্গের মুখটা বিকৃত করে বেঁকিয়ে দিক, যে বাক স্বাধীনতার অধিকারের নামে দেড়শো কোটি মুসলমানের অনুভূতিকে আঘাত করছে। সর্বশক্তিমান এ জীবনে, পরজন্মে ওদের মুখ পুড়িয়ে দিক। আল্লাহ দ্রুত হিসাব কষে ফেলেন, আপনারা সেটা দেখে নেবেন।

খাবিব আরও বলেছেন, আমরা মুসলমান। আমরা নিজের মা, বাবা, বাচ্চা, স্ত্রী, হৃদয়ের কাছাকাছি থাকা আরও লোকজনের চেয়েও বেশি ভালবাসি আমাদের পয়গম্বর মহম্মদকে (আল্লার আশীর্বাদ ঝরে পড়ুক ওর ওপর)। আমায় বিশ্বাস করুন, এইসব প্ররোচনা ওদের কাছে অভিশার হয়ে উঠবে। সবসময় শেষে জয় হয় ঈশ্বরবিশ্বাসীরই।

ফরাসি প্রেসিডেন্টের বিরুদ্ধে মুসলিম দুনিয়ার রোষ আছড়ে পড়ছে নানা দেশে। শুক্রবার মস্কোয় ফরাসি দূতাবাসের বাইরে জড়ো হওয়া প্রতিবাদীরা তাঁর ছবিতে আগুন ধরায়। নুরমাগোমেদভ পবিত্র কোরান উদ্ধৃত করে বলেছেন, যারা আল্লাহ, তার দূতকে আঘাত করে, এ জীবনে, তারপরও আল্লাহর অভিশাপ তাদের গায়ে লাগে। ওদের জন্য যন্ত্রণা, কষ্টের ব্যবস্থা করে রাখেন তিনি।