সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ধারাবাহিক লড়াইয়ের জন্য ডঃ কিউ আর এস ইলিয়াসকে ধন্যবাদ জ্ঞাপন যুব ফেডারেশনের

সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ধারাবাহিক লড়াইয়ের জন্য ডঃ কিউ আর এস ইলিয়াসকে ধন্যবাদ জ্ঞাপন যুব ফেডারেশনের

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ধারাবাহিক লড়াইয়ের জন্য ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার জাতীয় সভাপতি ছাত্র নেতা উমর খালিদের পিতা ডঃ কিউ আর এস ইলিয়াসকে ধন্যবাদ জ্ঞাপন করলেন মহঃ কামরুজ্জামানের নেতৃত্বে সংখ্যালঘু যুব ফেডারেশনের এক প্রতিনিধি দল।

রবিবার ওয়েলফেয়ার পার্টির ডাকে এক বুদ্ধিজীবী বৈঠকে রাজ্যের আগামী বিধানসভা নির্বাচনে সাম্প্রদায়িক শক্তি বিজেপির বিরুদ্ধে সমস্ত ধর্মনিরপেক্ষ শক্তিকে জোটবদ্ধ হয়ে ওয়েলফেয়ার পার্টিকে লড়াইয়ের আহ্বান জানান সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের সাধারণ সম্পাদক মহঃ কামরুজ্জামান। বৈঠকে উপস্থিত ছিলেন পার্টির জাতীয় সভাপতি কিউ আর এস ইলিয়াস, সহ সভাপতি ডাঃ রইস উদ্দিন, পার্টির সর্বভারতীয় সাধারণ সম্পাদক সীমা মহসিন, রাজ্য সভাপতি মনসা সেন, পার্টির রাজ্য মহিলা সভানেত্রী শাহাজাদী পারভিন, রাজ্য সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন, লেখক মানিক ফকির, সংখ্যালঘু যুব ফেডারেশনের সহ সভাপতি শাহাজান লস্কর, কোষাধ্যক্ষ বাবর হোসেন সহ বিশিষ্টজনেরা।

ওয়েলফেয়ার পার্টির পক্ষ থেকে জানানো হয় তারাও দলগতভাবে রাজ্যের বিধানসভা নির্বাচনে সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াইয়ের জন্য সমমনোভাবাপন্ন রাজনৈতিক দলগুলোর সঙ্গে সমঝোতার জন্য আলোচনা চালিয়ে যাচ্ছেন।